শুক্রবার   ২৩ জুলাই ২০২১

সর্বশেষ
শ্রীনগরে আর্থিক কষ্টে মৃৎশিল্পীরা সিরাজদিখানে হাজারো মানুষের ভরসা বাঁশের সাঁকো টঙ্গিবাড়ী উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে চলছে দোয়া ও বৃক্ষরোপন কর্মসূচী ঝুঁকি নিয়েই ঢাকায় ফিরছে মানুষ উৎসবানন্দে নিঃশঙ্ক চিত্ত জেলার সর্ববৃহৎ বালিগাঁও বাজারে মানুষের উপচে পরা ভির মে পর্যন্ত করোনায় আক্রান্ত হতে পারে ৫০ হাজার মানুষ জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমিত মুন্সীগঞ্জে চঙ্গ তৈরি করার কারনে পুরো একটি গ্রামের নাম পরিবর্তন কোভিড-১৯ মোকাবেলা চ্যালেঞ্জিং, তবে অসম্ভব নয় - মোঃ শফিকুল ইসলাম জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিচ্ছেন সংবাদকর্মীরাঃ মৃনাল কান্তি দাস প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে প্রতীয়মানের এখনই সুযােগঃআবু বকর সিদ্দিক শ্রীনগরে নার্সারীতে বাহারী আমের বাম্পার ফলন বসল পদ্মা সেতুর ২৯তম স্প্যানঃ দৃশ্যমান ৪ হাজার ৩৫০ মিটার করোনা ঝুঁকি নিয়ে কাজ করছে যে সকল গণমাধ্যমকর্মীরা.. জেলার ৭৪টি হিমাগার ৪০ ভাগ ফাঁকা-৮০০ কোটি টাকা লোকসানের শঙ্কা ধেয়ে আসছে কালবৈশাখী ঝড় মুন্সীগঞ্জে বর্ষা মৌসুম সামনে রেখে চলছে চাঁই তৈরীর ধুম ২ মিনিটেই মারা যাবে করোনা ভাইরাস নজরদারি বৃদ্ধি করতে বলা হয়েছেঃ পৌর মেয়র বিপ্লব মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কঠোর নির্দেশনা ৯৮ সালে প্রলয়ংকারী বন্যা মোকাবেলার দৃষ্টান্ত তুলে ধরলেনঃমহিউদ্দিন মুন্সীগঞ্জ পৌরসভার প্রতিদিন জীবানু নাশক পনি ছিটান অব্যাহত গত ২৪ ঘন্টায় করোনায় মারা যাওয়া সবাই ঢাকার আড়িয়ল বিলের মিষ্টি কুমড়া সবচেয়ে সেরা জেলা শহরের বিভিন্ন সড়ক ফাঁকা মুন্সীগঞ্জে আওয়ামী লীগসহ প্রশাসনের নানা আয়োজন মধুচাষে লোকসান টঙ্গীবাড়ীতে ১০০ ছাত্র ছাত্রীদের মাঝে মেধাবৃত্তি প্রদান টিসিবি`র পিয়াজ বিক্রি করতে হেলমেট পরতে হয় না
২৭০

নিজেকে চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষনা করলেন মুক্তার হোসেন

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২১  

আওলাদ হোসেন অন্তর:

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ৫০ তম বিজয় দিবস উপলক্ষে গতকাল (শুক্রবার) বিকাল ৪.০০ ঘটিকায় গজারিয়ার ভবেরচর ইউনিয়নের পৈক্ষার পার  গ্রামে বালুর মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গজারিয়া উপজেলা ভবেরচর ইউনিয়ন ওয়ার্ড ছাত্রলীগ আয়োজিত এই আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন বলেন, গত ইউপি নির্বাচনে দেশরত্ন জণনেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন  দিয়েছিলেন। আমি দলীয় মনোনয়ন তথা নৌকা নিয়ে ভবেরচর ইউনিয়নের তৃণমূলের ভোটে জয়যুক্ত হই। মাননীয় প্রধানমন্ত্রী স্বাধীনতার প্রতিক যে নৌকা আমার হাতে তুলে দিয়েছিলেন। আমার দৃঢ় বিশ্বাস, আমার দ্বারা কোন মানুষের ক্ষতি হয় নাই বরং উপকারই সাধিত হয়েছে। শেখ হাসিনা আমাকে যে নৌকা দিয়েছিলেন সেই নৌকা অক্ষত রেখে এখনো আমি জনসাধারণের সেবা করে চলেছি। আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনার বিশ্বাসের দেওয়া নৌকা আগামী নির্বাচনেও আমার হাতে আমার নেত্রী তুলে দিবেন। নেত্রী যদি আমাকে নৌকা দেন তাহলে আমি নৌকার প্রার্থী হবো এছাড়া অন্য কোন প্রার্থী হবো না। আর যদি নেত্রী আমাকে নৌকা না দেন তাহলে দলের সম্মানে আমি নির্বাচন থেকে সরে দাড়াবো এবং যাকে নৌকা দিবেন আমি তার পক্ষেই কাজ করে যাবো। দেশ নেত্রী শেখ হাসিনা তৃণমূলকে মূল্যায়ন করেন এবং ভবেরচর ইউনিয়নের তৃণমূল আমাকে মূল্যায়ন করে। ভবেরচর ইউনিয়নের তৃনমূল আমার সাথে ছিলো এবং আগামীতেও আমার সাথে থাকবে ইনশাআল্লাহ। তাই আমি আশাবাদী নৌকা প্রতিক পাবো ইনশাআল্লাহ। বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর প্রশ্নে কোনো আপোষ নয়। যারা এই মহান নেতার অবমাননা করতে চান তাদের এদেশে থাকার অধিকার নেই। বঙ্গবন্ধুর সম্মান রক্ষা করতে প্রয়োজনে গজারিয়া উপজেলা ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা পাড়া-মহল্লায় সকাল-বিকেল গভীর রাত পর্যন্ত পাহারা দেবে।

উক্ত সভায় সভাপতিত্ব করছেন মোঃ সাফায়েত প্রধান, বিশেষ অতিথি আব্দুল হান্নান সরকার সভাপতি ভবের চর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ মো: ফিরোজ প্রধান, সাধারণ সম্পাদক নং ওয়ার্ড আওয়ামী লীগ আমানুল্লাহ ব্যাপারী, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুরাজু, কার্যকরী সদস্য ওয়ার্ড আওয়ামী লীগ সঞ্চালনায় রকিবুল হাসান মইন, তথ্য বিষয়ক সম্পাদক ভবের চর ইউনিয়ন আওয়ামীলীগ মোতালেব সরকার, যুগ্মসাধারণ সম্পাদক নং ওয়ার্ড আওয়ামীলীগ হারুন সরকার, বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল ইসলাম শ্রমিক লীগ নেতা প্রমূখ।

এই বিভাগের আরো খবর