বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০

সর্বশেষ
শ্রীনগরে আর্থিক কষ্টে মৃৎশিল্পীরা সিরাজদিখানে হাজারো মানুষের ভরসা বাঁশের সাঁকো টঙ্গিবাড়ী উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে চলছে দোয়া ও বৃক্ষরোপন কর্মসূচী ঝুঁকি নিয়েই ঢাকায় ফিরছে মানুষ উৎসবানন্দে নিঃশঙ্ক চিত্ত জেলার সর্ববৃহৎ বালিগাঁও বাজারে মানুষের উপচে পরা ভির মে পর্যন্ত করোনায় আক্রান্ত হতে পারে ৫০ হাজার মানুষ জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমিত মুন্সীগঞ্জে চঙ্গ তৈরি করার কারনে পুরো একটি গ্রামের নাম পরিবর্তন কোভিড-১৯ মোকাবেলা চ্যালেঞ্জিং, তবে অসম্ভব নয় - মোঃ শফিকুল ইসলাম জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিচ্ছেন সংবাদকর্মীরাঃ মৃনাল কান্তি দাস প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে প্রতীয়মানের এখনই সুযােগঃআবু বকর সিদ্দিক শ্রীনগরে নার্সারীতে বাহারী আমের বাম্পার ফলন বসল পদ্মা সেতুর ২৯তম স্প্যানঃ দৃশ্যমান ৪ হাজার ৩৫০ মিটার করোনা ঝুঁকি নিয়ে কাজ করছে যে সকল গণমাধ্যমকর্মীরা.. জেলার ৭৪টি হিমাগার ৪০ ভাগ ফাঁকা-৮০০ কোটি টাকা লোকসানের শঙ্কা ধেয়ে আসছে কালবৈশাখী ঝড় মুন্সীগঞ্জে বর্ষা মৌসুম সামনে রেখে চলছে চাঁই তৈরীর ধুম ২ মিনিটেই মারা যাবে করোনা ভাইরাস নজরদারি বৃদ্ধি করতে বলা হয়েছেঃ পৌর মেয়র বিপ্লব মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কঠোর নির্দেশনা ৯৮ সালে প্রলয়ংকারী বন্যা মোকাবেলার দৃষ্টান্ত তুলে ধরলেনঃমহিউদ্দিন মুন্সীগঞ্জ পৌরসভার প্রতিদিন জীবানু নাশক পনি ছিটান অব্যাহত গত ২৪ ঘন্টায় করোনায় মারা যাওয়া সবাই ঢাকার আড়িয়ল বিলের মিষ্টি কুমড়া সবচেয়ে সেরা জেলা শহরের বিভিন্ন সড়ক ফাঁকা মুন্সীগঞ্জে আওয়ামী লীগসহ প্রশাসনের নানা আয়োজন মধুচাষে লোকসান টঙ্গীবাড়ীতে ১০০ ছাত্র ছাত্রীদের মাঝে মেধাবৃত্তি প্রদান টিসিবি`র পিয়াজ বিক্রি করতে হেলমেট পরতে হয় না
২৩৫

সময়ের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ``আভাস``

প্রকাশিত: ১ আগস্ট ২০২০  

এস এ আবিদ: বর্তমান বাংলা ব্যান্ড জগতের জনপ্রিয়তার শীর্ষে অন্যতম জনপ্রিয় ব্যান্ড আভাস।একের পর এক পারফরম্যান্স দিয়ে ইতিমধ্যেই সারা বাংলাদেশে আত্মপ্রকাশ করেছে ব্যান্ড দলটি।

২০১৭ সালের ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের দিনে ব্যান্ডটির প্রতিষ্ঠাতা,স্থপতি,অভিনেতা ও ভোকাল তানযীর তুহিন দর্শক শ্রোতাদের উদ্দেশ্যে বলেন – সৃষ্টিকর্তার কৃপায় ও শ্রোতা বন্ধুদের অনুপ্রেরণায় “আভাস” নামে নতুন ব্যান্ড নিয়ে গানে ফিরছি

ব্যান্ডের অন্যান্য সদস্যরা হলেন – বেস গিটারে শেখ রাজু, লীড গিটারে সুমন মঞ্জরুল ইসলাম, ড্রামসে রিংকু ইমাম,

কি বোর্ডে এস.এ. শাওন। ব্যান্ডের প্রত্যেক মেম্বার খুবই অসাধারণ। পথ চলার শুরু থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি ব্যান্ডটিকে।ইতিমধ্যে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করা ব্যান্ডটির তৃতীয় গান “বাস্তব” এ বছরের ফেব্রুয়ারীর ২৩ তারিখ তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়,যা শ্রোতা মহলে বেশ জনপ্রিয়তা অর্জন করে।

এর আগে “মানুষ – ১” ও সেলফ টাইটেল ট্রাক “আভাস” নামে তাদের আরও দুটি গান প্রকাশিত হয়।”আভাস” গানটি সমগ্র দেশব্যাপী ব্যাপক সাড়া ফেলে যার ফলস্বরূপ গানটি ইতিমধ্যে ইউটিউবে ৫০ লক্ষ বারের বেশি দেখা হয়েছে।

তাদের গানগুলো এত জনপ্রিয় হওয়ার অন্যতম প্রধান একটি কারন তাদের অসাধারণ লিরিক্স।ব্যান্ডটি এর মধ্যে ইউটিউব থেকে সিলভার প্লেট অর্জন করেছে।

এছাড়া ব্যান্ডটি এর মধ্যেই তাদের প্রথম অ্যালবামের কাজ শুরু করছে।প্লাটফর্মের সাথে যৌথ উদ্যোগে একটি লিরিক হান্টের আয়োজন করে। যা শুভাকাঙ্ক্ষী ও শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে।এ বিষয়ে ব্যান্ডের সাথে যোগাযোগ করা হলে জানা যায়-তারা তাদের শ্রোতা ও ভক্তদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে।

প্রায় ৩ হাজারের অধিক লিরিক তাদের কাছে জমা পড়েছে,যার মধ্যে থেকে ২০ টি লিরিক বাছাই করে এনিমেটেড ভিডিও আকারে অ্যালবাম প্রকাশ করা হবে।লিরিক বাছাইয়ের জন্য বিচারক হিসেবে আছেন অনেক কালজয়ী গানের স্রষ্টা,গায়ক, সুরকার, সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ ও তানভীর আলম সজীব।

তাই বলা যায় যে ব্যান্ডটির কাছ থেকে তার শ্রোতাবৃন্দরা সামনে আরও বড় কিছু পেতে যাচ্ছে। সব মিলিয়ে “আভাস” এগিয়ে যাচ্ছে তার নিজস্ব গতিতে