শনিবার   ২৯ জানুয়ারি ২০২২

সর্বশেষ
শ্রীনগরে আর্থিক কষ্টে মৃৎশিল্পীরা সিরাজদিখানে হাজারো মানুষের ভরসা বাঁশের সাঁকো টঙ্গিবাড়ী উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে চলছে দোয়া ও বৃক্ষরোপন কর্মসূচী ঝুঁকি নিয়েই ঢাকায় ফিরছে মানুষ উৎসবানন্দে নিঃশঙ্ক চিত্ত জেলার সর্ববৃহৎ বালিগাঁও বাজারে মানুষের উপচে পরা ভির মে পর্যন্ত করোনায় আক্রান্ত হতে পারে ৫০ হাজার মানুষ জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমিত মুন্সীগঞ্জে চঙ্গ তৈরি করার কারনে পুরো একটি গ্রামের নাম পরিবর্তন কোভিড-১৯ মোকাবেলা চ্যালেঞ্জিং, তবে অসম্ভব নয় - মোঃ শফিকুল ইসলাম জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিচ্ছেন সংবাদকর্মীরাঃ মৃনাল কান্তি দাস প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে প্রতীয়মানের এখনই সুযােগঃআবু বকর সিদ্দিক শ্রীনগরে নার্সারীতে বাহারী আমের বাম্পার ফলন বসল পদ্মা সেতুর ২৯তম স্প্যানঃ দৃশ্যমান ৪ হাজার ৩৫০ মিটার করোনা ঝুঁকি নিয়ে কাজ করছে যে সকল গণমাধ্যমকর্মীরা.. জেলার ৭৪টি হিমাগার ৪০ ভাগ ফাঁকা-৮০০ কোটি টাকা লোকসানের শঙ্কা ধেয়ে আসছে কালবৈশাখী ঝড় মুন্সীগঞ্জে বর্ষা মৌসুম সামনে রেখে চলছে চাঁই তৈরীর ধুম ২ মিনিটেই মারা যাবে করোনা ভাইরাস নজরদারি বৃদ্ধি করতে বলা হয়েছেঃ পৌর মেয়র বিপ্লব মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কঠোর নির্দেশনা ৯৮ সালে প্রলয়ংকারী বন্যা মোকাবেলার দৃষ্টান্ত তুলে ধরলেনঃমহিউদ্দিন মুন্সীগঞ্জ পৌরসভার প্রতিদিন জীবানু নাশক পনি ছিটান অব্যাহত গত ২৪ ঘন্টায় করোনায় মারা যাওয়া সবাই ঢাকার আড়িয়ল বিলের মিষ্টি কুমড়া সবচেয়ে সেরা জেলা শহরের বিভিন্ন সড়ক ফাঁকা মুন্সীগঞ্জে আওয়ামী লীগসহ প্রশাসনের নানা আয়োজন মধুচাষে লোকসান টঙ্গীবাড়ীতে ১০০ ছাত্র ছাত্রীদের মাঝে মেধাবৃত্তি প্রদান টিসিবি`র পিয়াজ বিক্রি করতে হেলমেট পরতে হয় না
৩২

সিরাজদিখানে ইউপি সদস্যের নেতৃত্বে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১  

সিরাজদিখান  প্রতিনিধি-
মুন্সীগঞ্জের সিরাজদিখন উপজেলার বাসাইল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নব-নির্বচিত ইউপি সদস্য মুরাদ হেসেনের নেতৃত্বে বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছ । গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নের পশ্চিম ব্রজেরহাটি গ্রামে এই ঘটনা ঘটে। এত ৪টি বাড়ি ২টি দোকন ভাংচুর ও প্রায় ৮লক্ষ টকা ও স্বর্নালংকার লুটপাটের হয়েছে বলে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছ পশ্চিম ব্রজেরহাটি গ্রামের নছির উদ্দিন মৃধার ছেলে সোহেল মৃধা। 
হামলায় আহতরা হলেন, আব্দুর রহমান মৃধা (৭৫), সুমী আক্তার (২২), জোনায়দ (০৭), শিল্পী বেগম (৫৫), শেখ ইমরান (৩৫)। গুরতর আহত শেখ ইমরানকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
অভিযোগ সূত্রে জানাযায়, সোহেল মৃধা (৪০) ইউপি নির্বাচনে বাসাইল ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ফুটবল প্রতিকের মেম্বার পদপ্রার্থী ছিল। ২৬ ডিসেম্বর পরাজিত হলে ২৭ ডিসেম্বর সকাল সড়ে ০৮ দিকে বিজয়ী প্রার্থী পশ্চিম ব্রজের হাটি গ্রামের আবুল হোসেনের ছেলে মো. মুরাদ হোসেন (৩৫), তার ভাই  রিয়াদ (৩০), অনিক (২৮), আকাশ (২২), মৃত আব্দুল সামাদের ছেলে আবুল হোসেন (৬২), মৃত মহাসীন শিকদারের ছেলে আজাদ শিকদার (৪৫) ও আলিম শিকদার (৪৮)সহ প্রায় ২শত লোক এসে আব্দুর রহমান মৃধা (৭৫) এর বাড়িতে ঢুকে তাকে মেরে আহত করে এবং তারা ৩টি ঘরে ঢুকে ভাংচুড় করে সুকেজের লকার ভাঙ্গে নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্নালংকার নিয়ে যায়। বাবুল হোসেন ছেলে মিজান (২২) এর বাড়ি ভাংচুর ও তার আলমারি থেকে নগদ ১লক্ষ টাকা নিয়ে যায়।  দুলাল মিয়া (৫৫) এর পশ্চিম ব্রজেরহাটি বাজারের ০২ টি মুদির দোকানের তালা ভেঙ্গে ক্যাশ বাক্সে থাকা নগদ ১১হাজার টাকা নিয়ে যায় এবং তার বাড়িতে ঢুকে বিল্ডিংয়ের দরজা ভাঙ্গে ঘর ঢুকে আলমারির লকার ভাঙ্গে নগদ ৫ লক্ষ টাকা ও ১০ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। 
সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি পরিস্থিতি স্বাভাবিক আছে। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে মামলা  প্রক্রিয়াধীন আছে।

এই বিভাগের আরো খবর