বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০

সর্বশেষ
শ্রীনগরে আর্থিক কষ্টে মৃৎশিল্পীরা সিরাজদিখানে হাজারো মানুষের ভরসা বাঁশের সাঁকো টঙ্গিবাড়ী উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে চলছে দোয়া ও বৃক্ষরোপন কর্মসূচী ঝুঁকি নিয়েই ঢাকায় ফিরছে মানুষ উৎসবানন্দে নিঃশঙ্ক চিত্ত জেলার সর্ববৃহৎ বালিগাঁও বাজারে মানুষের উপচে পরা ভির মে পর্যন্ত করোনায় আক্রান্ত হতে পারে ৫০ হাজার মানুষ জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমিত মুন্সীগঞ্জে চঙ্গ তৈরি করার কারনে পুরো একটি গ্রামের নাম পরিবর্তন কোভিড-১৯ মোকাবেলা চ্যালেঞ্জিং, তবে অসম্ভব নয় - মোঃ শফিকুল ইসলাম জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিচ্ছেন সংবাদকর্মীরাঃ মৃনাল কান্তি দাস প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে প্রতীয়মানের এখনই সুযােগঃআবু বকর সিদ্দিক শ্রীনগরে নার্সারীতে বাহারী আমের বাম্পার ফলন বসল পদ্মা সেতুর ২৯তম স্প্যানঃ দৃশ্যমান ৪ হাজার ৩৫০ মিটার করোনা ঝুঁকি নিয়ে কাজ করছে যে সকল গণমাধ্যমকর্মীরা.. জেলার ৭৪টি হিমাগার ৪০ ভাগ ফাঁকা-৮০০ কোটি টাকা লোকসানের শঙ্কা ধেয়ে আসছে কালবৈশাখী ঝড় মুন্সীগঞ্জে বর্ষা মৌসুম সামনে রেখে চলছে চাঁই তৈরীর ধুম ২ মিনিটেই মারা যাবে করোনা ভাইরাস নজরদারি বৃদ্ধি করতে বলা হয়েছেঃ পৌর মেয়র বিপ্লব মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কঠোর নির্দেশনা ৯৮ সালে প্রলয়ংকারী বন্যা মোকাবেলার দৃষ্টান্ত তুলে ধরলেনঃমহিউদ্দিন মুন্সীগঞ্জ পৌরসভার প্রতিদিন জীবানু নাশক পনি ছিটান অব্যাহত গত ২৪ ঘন্টায় করোনায় মারা যাওয়া সবাই ঢাকার আড়িয়ল বিলের মিষ্টি কুমড়া সবচেয়ে সেরা জেলা শহরের বিভিন্ন সড়ক ফাঁকা মুন্সীগঞ্জে আওয়ামী লীগসহ প্রশাসনের নানা আয়োজন মধুচাষে লোকসান টঙ্গীবাড়ীতে ১০০ ছাত্র ছাত্রীদের মাঝে মেধাবৃত্তি প্রদান টিসিবি`র পিয়াজ বিক্রি করতে হেলমেট পরতে হয় না
নাগরিক দায়বদ্ধতা পথভ্রষ্টতার অন্তপানে ?

নাগরিক দায়বদ্ধতা পথভ্রষ্টতার অন্তপানে ?

০২:১৫ পিএম, ৩ জুন ২০২০ বুধবার

পুলিশ করোন প্রতিহতে নিরবচ্ছিন্ন কাজ করছে

পুলিশ করোন প্রতিহতে নিরবচ্ছিন্ন কাজ করছে

১১:৩৭ এএম, ২ জুন ২০২০ মঙ্গলবার

পূর্বের তুলনায় আরও বেশি সচেতন হতে হবে

পূর্বের তুলনায় আরও বেশি সচেতন হতে হবে

১২:৩৫ পিএম, ১৪ মে ২০২০ বৃহস্পতিবার

মানবতার সেবায় যুব রেড ক্রিসেন্ট

মানবতার সেবায় যুব রেড ক্রিসেন্ট

১১:৫১ এএম, ৬ মে ২০২০ বুধবার

পুলিশকে গণমানুষের কাছে গ্রহণযোগ্য করতে চান ডিআইজি হারুন

পুলিশকে গণমানুষের কাছে গ্রহণযোগ্য করতে চান ডিআইজি হারুন

মাদকের সাথে পুলিশের কোনো সদস্য জড়িত থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন-অর-রশিদ, বিপিএম-সেবা । বিডি২৪লাইভ ডটকমের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। গত বছরের ২৬ ডিসেম্বর ময়মনসিংহ রেঞ্জে যোগদানকারী ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন-অর-রশিদ বলেন, মাদক বন্ধ করতে যা যা করা দরকার তাই করা হবে। মাদক কারবারিদের পিছনের মদদদাতাদের খুঁজে বের করা হবে। ময়মনসিংহ রেঞ্জের পুলিশ বাহিনীকে একটি আধুনিক ডিজিটাল বাহিনী গড়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি । ময়মনসিংহ বিভাগের পুলিশ বাহিনীকে গণমানুষের কাছে গ্রহণযোগ্য ও আস্থাশীল হিসেবে গড়ে তুলতে চাই। পুলিশকে যেন মানুষ আস্থায় নিতে পারে, সে লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি।

ডিআইজি বলেন, ময়মনসিংহ বিভাগে কোনো মাদকের আখড়া থাকলে পুলিশকে জানান, ব্যবস্থা নেয়া হবে। যুবসমাজ মাদকাসক্ত হয়ে পড়ায় উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে। ময়মনসিংহ নতুন বিভাগ। এখানকার মানুষ শান্তিপ্রিয়। ময়মনসিংহ অনেক এগিয়েছে। যদি কেউ শান্তিশৃঙ্খলা বিঘ্ন ঘটিয়ে ময়মনসিংহে অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চায়, পুলিশ তা কঠোর হস্তে দমন করবে। ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন-অর-রশিদ বলেন, আমি দায়িত্ব নেয়ার পর কিছু পরিবর্তন আনার চেষ্টা করছি। এটা একটি চলমান প্রক্রিয়া।

 

০৮:২৪ পিএম, ১১ মার্চ ২০২০ বুধবার